Tech Palace
This is a crucial
 Welcome To Tech Palace

Hello Visitors, Welcome.

 WELCOME

              T
E
C
H
P
A
L
A
C
E
       

 WELCOME

Friday 15 August 2014

আপনি কি এইচ.টি.এম.এল , জাভাস্ক্রিপ , সি.এস.এস , ওয়েব ডিজাইন, ফ্লাশ ইত্যাদি শিখতে চান?? তাহলে এই টিউন টা আপনার জন্য !!!!

11 
সবাই কেমন আছেন ?? আমি আপনাদের সবার দোয়ায় ভালই আছি !!আজ আমার টিউন এর শিরোনাম দেখে ত অনেকেই বলছে এই হকার টেকটিউনস এ কি করছে  । ত আসা যাগ আমার আজকের টিউন সর্ম্পকে । আমি এইচ.টি.এম.এল , জাভাস্ক্রিপ , সি.এস.এস , ওয়েব ডিজাইন , জুমলা , ওয়ার্ডপ্রেশ , ব্লগার , ওয়েব হোস্টিং ইত্যাদির মটামটি বেসিক কাজ গুলো জানি !! কিন্তু এর জন্য আমি কোন প্রতিষ্ঠানিক শিক্ষা নেই !!! আমি যা শিখেছি তা আমার নিজের চেস্টায় !! কিন্তু আমার এই চেস্টা কে সফল করেছে কয় একটি ওয়েব সাইট । আমি এই সব ওয়েব সাইট থেকে বিভিন্ন টিউটোরিয়াল পরে এই কাজ গুলো শিখেছি ।ত আজ আমি ঐ সব সাইট এর সাথে আপনাদের পরিচয় করে দিব ।
ডাবলু থ্রী স্কুলসঃ
এটি আমার একটা প্রিয় টিঊটোরিয়াল সাইট । এই সাইটি থেকে আপনি অনেক কিছু এর টিঊটোরিয়াল শিখতে পারবেন , যেমন এখানে HTML Tutorials , Browser Scripting , XML Tutorials , Server Scripting , Multimedia ,Web Building ইত্যাদি শিখতে পারবেন । সাইট টির ঠিকানা এখানেঃ Click this link


1

ওয়েব ডেপ্লোমেন্টস নোটসঃ

ওয়েব ডেপলোমেন্টস নোটস , এটি আর সুন্দর টিঊটোরিয়াল শিখার সাইট । এখানে আপনি অনেক কিছুর টিঊটোরিয়াল পাবেন , যেমনঃ Basics Tutorials , HTML Tutorial , Advanced HTML Tutorial , JavaScript Tutorial , Flash Tutorial ,Advanced Flash Tutorial , SQL Tutorial , Tips and Tricks , HTML - Javascript Tips & Tricks ইত্যাদি ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
2

ওয়েব ডিজাইনঃ

এটি আমার আর একটি প্রিয় সাইট । এখানে আপনি Web Design Basics , Photoshop ,Raster Graphics , 3D Graphics , HTML and CSS ,Web Programming(PHP, ASP), Site Maintenance ইত্যাদি শিখতে পারবেন । সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
3

টিযেগঃ

টিযেগ এটিও একটা সুন্দর সাইট । এই সাইট এ অনেক টিউটোরিয়াল পাবে । এখানে আপনি Web Tutorials ,Scripting (Javascript Tutorial , PHP Tutorial , PERL Tutorial , Ajax Tutorial  ASP Tutorial ,  VBScript Tutorial) শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
4

ওয়েব রেফারেনসঃ

ওয়েব রেফারেনস এটি আর একটা সুন্দর সাইট । এই সাইট এ অনেক টিউটোরিয়াল পাবে । এখানে আপনি ASP, CSS, DHTML, HTML, JavaScript, Perl, PHP, RSS, XHTML, XML, 3D Modeling , Design, Design Lab, Graphics , HTML Tools , Internet , JavaScript Tools , Multimedia ,Programming ইত্যাদি শিখতে পারবেন । সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
5

Quackit.কম:

Quac kit এটি আর একটা সুন্দর সাইট । এই সাইট এ অনেক টিউটোরিয়াল পাবে । এখানে আপনি Color Chart, HTML Tags, HTML Codes, HTML Examples, HTML Tutorial ,MySpace Codes , Website Templates Tutorial ইত্যাদি শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
6

একাডেমিক টিউটোরিয়ালসঃ

এটি আমার একটা প্রিয় টিঊটোরিয়াল সাইট । এই সাইটি থেকে আপনি অনেক কিছু এর টিঊটোরিয়াল শিখতে পারবেন , যেমন এখানে HTML Tutorial , XHTML Tutorial , CSS Tutorial , TCP/IP Tutorial ,CSS 1.0 ,CSS 2.0 ,JavaScript Tutorial, VBScript Tutorial,DHTML Tutorial, HTML DOM Tutorial ,C# : C Sharp ,ADO.NET ,VB.NET ,VC++ ,Web Building ইত্যাদি শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
7

এইচ.টি.এম.এল লাইটঃ

এইচ.টি.এম.এল লাইট এটি আর একটা সুন্দর সাইট । এই সাইট এ আপনি অনেক টিউটোরিয়াল পাবে । এখানে আপনি HTML,Beyond HTML, CSS , javaScript , XHTML , SSI , PHP , MySQL , .htaccess ,XML & XSLT ইত্যাদি শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
8

এইচ.টি.এম.এল প্রাইমারঃ

এইচ.টি.এম.এল প্রাইমার এটি আর একটা সুন্দর সাইট । এখানে আপনি এইচ.টি.এম.এল এর অনেক টিউটোরিয়াল পাবে পাবেন । এখানে আপনি HTML,Beyond HTML, CSS , javaScript , XHTML , , .htaccess ,XML & XSLT ইত্যাদি শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
9

এইচ.টি.এম.এল কোড টিউটোরিয়ালসঃ

এইচ.টি.এম.এল কোড টিউটোরিয়াল আর একটা ভাল সাইট । এখানে আপনি এইচ.টি.এম.এল এর অনেক টিউটোরিয়াল পাবে পাবেন । এখানে আপনি Fonts ,Forms ,Frames ,Images ,Lines & Paragraphs ,Links ,Lists , Logical Tags , Scripts
Sounds, Symbols , Table ,Weird Tags ইত্যাদি শিখতে পারবেন ।সাইট টির ঠিকানা এখানেঃ Click this link
10 

আর বিভিন্ন সাইট এর ঠিকানা পেতেঃ

1 comment:

back to top